নাঙ্গলকোটে এক বৃদ্ধা নারীকে হত্যা

মো: ওমর ফারুক।।

কুমিল্লার নাঙ্গলকোটে অজ্ঞাত দুর্বৃত্ত কর্তৃক জবা বেগম (৭০) নামের এক বৃদ্ধা নারীকে হত্যা করা হয়েছে।

সোমবার রাতে উপজেলার ঢালুয়া ইউপির চাঁন্দলা গ্রামের মৃত আ: রশিদের বাড়িতে ঘটনাটি ঘটেছে। নিহত জবা বেগম মৃত আবদুর রশিদের স্ত্রী।

ধারণা করা হচ্ছে, অজ্ঞাত দুর্বৃত্তরা সোমবার রাতের কোন এক সময় জবা বেগমের দালান ঘরে ঢুকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার সময় বৃদ্ধা জবা বেগম তাদেরকে চিনে ফেলায় তাকে ছুরিকাঘাত করে হত্যা করে তারা পালিয়ে যায়। এসময় বৃদ্ধা নারীর কক্ষের আলমারি তছনছ অবস্থায় পাওয়া যায়। তার ৫ ছেলে ও ৪ মেয়ে রয়েছে।

চার ছেলে প্রবাসে অবস্থান করছেন। নাঙ্গলকোট- চৌদ্দগ্রাম সার্কেল সহকারি পুলিশ সুপার (এএসপি) জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতরে মেঝ ছেলে প্রাবসী জসিম উদ্দিনের স্ত্রী স্বপ্না বেগম বলেন, শ^াশুড়িকে নাস্তা দিতে গিয়ে খাটের উপর বালিশ চাপা দেয়া অবস্থায় শুয়ে থাকতে দেখি। তিনি বালিশ উঠিয়ে শ^াশুড়ির হাতে এবং মুখে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন।

জবা বেগমের বড় ছেলে নুরুল আমিন বাবলু বলেন, মায়ের হত্যাকান্ডের কথা শুনে ঢাকা থেকে বাড়িতে আসি। মায়ের দুই জোড়া স্বর্ণের কানের দুল এবং ২টি স্বর্ণের চেইন ছিল। এছাড়া মায়ের নিকট আমাদের পুকুর লিজের প্রায় ২ লক্ষাধিক টাকা ছিল।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার চলতি দায়িত্বপ্রাপ্ত ওসি রকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।(সিআইডি) ক্রাইম সিন টিম তদন্ত করেছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!